আল নাহিয়ান খান জয়কে ছাত্রলীগের সভাপতি করায় তার জন্মভূমিতে সর্বস্তরের জনতার আনন্দ মিছিল

0
255

ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মেধাবী ছাত্র ও বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জন্মভূমির কৃতি সন্তান আল-নাহিয়ান খান জয়কে  কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি করায় আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর (আগরপুর) ইউনিয়নের বিভিন্ন দলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনতা।

৫ জানুয়ারী রবিবার বিকেলে ইউনিয়ন সদর আগরপুরে অনুষ্ঠিত ওই আনন্দ মিছিল অনুষ্ঠানে সর্বস্তরের জনতার ব্যানারে দফায় দফায় আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলের পরে আলোচনা সভা শেষে মিষ্টি বিতরণ করা হয় উৎফুল্ল জনতার মাঝে। আগরপুর বেইলী ব্রীজ স্ট্যান্ড থেকে আনন্দ মিছিল বের করে আগরপুর বাজার ও সরিকল-বাটাজোর সড়ক প্রদক্ষিণ করে আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

পরে বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবদুল আলিম মোল্লার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ঠ ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মোঃ সানাউল হক মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল বারী, আওয়ামিলীগ নেতা মীর আবুল কালাম আজাদ, জাতীয় পার্টির নেতা ওয়াহিদুল আলম বিপলু প্রমুখ। এসময় আরো বক্তব্য রাখে ছাত্রলীগ নেতা সিফাত সিকদার, সাজ্জাদ আহম্মেদ, শাওন খলিফা, আল-আমিন বাবুর্চী প্রমুখ।

সমাজ সেবক লুৎফুল কবির সবুজ এর সঞ্চলনায় অন্যান্যদের মাধে জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ন-আহবায়ক শামিম আহমেদ, হাচানাত খান তরুন, এনামুল হক কবির, মোকলেচুর রহমান মাতুব্বর, জাতীয় পার্টির নেতা আরিফুর রহমান হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ি মোঃ পলাশ সিকদার, নান্নু খান, জাতীয় পার্টির নেতা গোলাম মোর্শেদ, রফিক সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বীরশ্রেষ্ঠের জন্ম ভূমির সন্তান আল-নাহিয়ান খান জয়কে ছাত্রলীগের সভাপতি করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিণাঞ্চলের আওয়ামী লীগের রাজনৈতিক অভিভাবক, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের সংগঠক আল-নাহিয়ান খান জয়ের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে।

এদিকে ছাত্রনেতা আল-নাহিয়ান খান জয় ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হওয়ায় বরিশাল-৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপির পক্ষ থেকে আনন্দ মিছিলে অংশগ্রহনরত স্থানীয় জাতীয় পার্টির নেতারা জয়কে শুভেচ্ছা জ্ঞাপন করে।

ছাত্রলীগ নবাগত সভাপতি আল-নাহিয়ান খান জয় পূর্বে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক আইন সম্পাদক ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here