বরিশালে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

0
133

নিজস্ব প্রতিবেদক: পৃথক সড়ক দুর্ঘটনায় সোমবার সকালে নগরীতে নারী শ্রমিক, একইদিন দুপুরে জেলার বাকেরগঞ্জে পিকআপভ্যান চালক ও হেলপার নিহত হয়েছে। নিহত তিনজনের লাশের ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, সোমবার সকালে নগরীর কাউনিয়া বিসিক এলাকায় কাভার্ডভ্যানের চাঁপায় রেশমা বেগম (৪৫) নামের এক নারী শ্রমিক নিহত হয়েছেন। রেশমা কাউনিয়া বিসিক এলাকার বেঙ্গল বিস্কুট ফ্যাক্টরীর শ্রমিক ছিলেন। সে তার স্বামী মাহবুব হোসেনের সাথে দীর্ঘদিন ধরে কাউনিয়া এলাকার মিরা বাড়িতে ভাড়া থাকতেন। কাভার্ডভ্যানটিকে হেলপার চালনা করে এক জায়গা থেকে অন্য জায়গায় সরানোর সময় কাভার্ডভ্যানের চাঁপায় রেশমা বেগম ঘটনাস্থলেই নিহত হয়। ঘটনার পরপরই হেলপার স্বাধীন মোল্লাকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। হেলপার স্বাধীন বরিশাল সদর উপজেলার কড়াপুর মিয়াবাড়ি মসজিদ সংলগ্ন আব্দুল কুদ্দুস মোল্লার পুত্র।

বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার এএসআই আজিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হেলপারকে আটক ও কাভার্ডভ্যানটিকে জব্দ করা হয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, সোমবার দুপুরে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার নন্দপাড়া এলাকায় মালবাহী একটি পিকআপভ্যানের চাঁকা ফেঁেট (পাংচার) হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে উল্টে যায়। এতে পিকআপভ্যানের চালক খুলনার বাসিন্দা রুবেল হোসেন ও তার সহযোগি (হেলপার) কুদরত ইসলাম ঘটনাস্থলেই নিহত হয়। ওই দূর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছে। তাদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।