আগৈলঝাড়ায় প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ, পরীক্ষার ফলাফল ঘোষণা

0
72

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া : আগৈলঝাড়ায় অশোকসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। সোমবার সকাল ১১টায় গৈলা ইউনিয়নের ১নং অশোকসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ শেষে বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, আগৈলঝাড়ায় প্রেসক্লাবের সাবেক সভাপতি অপূর্ব লাল সরকারের সভাপতিত্বে সমাবেশে অভিভাবকদের সচেতনা, সন্তানের শিক্ষায় অগ্রগতি ও নৈতিকতা, শিক্ষার মানোন্নয়নে অভিভাবকদের ভূমিকা তুলে ধরে বক্তব্য রাখেন এসএমসি সদস্য মো. ফারুক মোল্লা, লামিয়া নাজনীন, পিটিএ সহ-সভাপতি মো. খলিল মোল্লা, প্রধান শিক্ষক লিপিকা বাড়ৈ, শিক্ষক সরদার কামাল হোসেন, প্রসঞ্জিত পান্ডে, সমীর সমদ্দার, রতœাবালা মন্ডল, ত্রিবেণী মন্ডল, অভিভাবক চায়না বেগম, শান্তা ইসলাম, মরিয়ম বেগম, সোনিয়া বেগম, পুতুল হালদার, শিক্ষার্থী হামিম আহমেদ সিয়াম, দিয়া সমদ্দার প্রমুখ।

সমাবেশ শেষে প্রথম থেকে চতুর্থ শ্রেণীর পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ঘোষণা করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অপূর্ব লাল সরকার। পরে পরীক্ষায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here