কনকনে ঠাণ্ডায় অমিতাভ-রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ শুটিং

0
44

মাইনাস ৩ ডিগ্রি তাপমাত্রায় প্রতিরক্ষামূলক প্রস্তুতি নিয়ে যথারীতি কাজ করে যাচ্ছি।’ হিমাচল প্রদেশের মানালিতে হাড় কাঁপানো ঠাণ্ডায় ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের মধ্যে রণবীরের সঙ্গে একটি ছবি শেয়ার করে এমন কথাই জানালেন মেগাস্টার  অমিতাভ বচ্চন। 

কে বলে তিনি বৃদ্ধ হয়ে গেছেন! তিনি নাকি অসুস্থ! অবসরের চিন্তাও নাকি তিনি করছেন! অথচ তার হিম্মত ও কর্মতৎপরতা দেখে একদমই বোঝার উপায় নেই ৭৭ বছর বয়সী বৃদ্ধলোকটির ভেতরে কী চলছে। কাজের প্রতি তার শিষ্টাচার ও দায়বদ্ধতা কাকে বলে তা সিনিয়র বচ্চন সত্যিই দেখিয়ে দিলেন।

রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে মানালিতে শুটিং করছেন বিগ বি। ভারি জ্যাকেট ও সুরক্ষামূলক গিয়ার গগলস চোখে একটি ছবি টুইটারে শেয়ার করে নিজের সক্ষমতার কিঞ্চিৎ জানান দিলেন তিনি। 

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি ২০২০ সালের গ্রীষ্মে মুক্তি পাবে। এর আগে সিনেমাটি চলতি বছরের ডিসেম্বরে মুক্তির চিন্তাভাবনা ছিল অয়নের। তবে তিনি মুক্তির সময় পিছিয়ে দিয়েছেন। তার বক্তব্য, ভিএফএক্স প্রযুক্তিনির্ভর সিনেমাটির টেকনিক্যাল বিষয়ে মোটেও আপোস করতে রাজি নন তিনি। 

অয়ন মুখার্জি নির্মিত বিজ্ঞান কল্পকাহিনী ত্রিলজির প্রথম পর্ব হলো ‘ব্রহ্মাস্ত্র’। ইতোপূর্বে বুলগেরিয়া, নিউইয়র্ক ও মুম্বাইয়ে সিনেমাটির শুট করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here